ডিলন গ্যাব্রিয়েল ওকলাহোমাতে স্থানান্তরিত হয়েছে: প্রাক্তন ইউসিএফ তারকা কিউবি ইউসিএলএ নিশ্চিতকরণ প্রত্যাখ্যান করেছেন এবং পরিবর্তে সুনার্সে যোগ দিয়েছেন

ওকলাহোমা ইউসিএফ ট্রান্সফার কোয়ার্টারব্যাক ডিলন গ্যাব্রিয়েল একটি প্রতিশ্রুতি দিয়েছেন, বর্তমান ওপেনার কালেব উইলিয়ামস মাত্র কয়েক ঘন্টা পরে সবচেয়ে বড় ঘোষণা করেছেন। ট্রান্সফার পোর্টালে ঢুকলাম. গ্যাব্রিয়েল হাওয়াই থেকে এসেছেন। মূলত ডিসেম্বরের মাঝামাঝি সময়ে ইউসিএলএর কাছে অঙ্গীকারবদ্ধ সোমবার সানার্সে উল্টে যাওয়ার আগে।

এই পদক্ষেপটি গ্যাব্রিয়েলকে নতুন OU আক্রমণ সমন্বয়কারী জেফ লেপির সাথে পুনরায় একত্রিত করেছে, যিনি 2019 সালে গ্যাব্রিয়েলের ব্রেকআউট ফ্রেশম্যান মৌসুমে গ্যাব্রিয়েলের স্তরের কোচ এবং আক্রমণ সমন্বয়কারী ছিলেন। ব্রেন্ট ওয়েনাবলসের কর্মীদের সাথে যোগ দেওয়ার আগে ল্যাবি গত দুই বছর ধরে ওলে মিসে ছিলেন।

গ্যাব্রিয়েল ইউসিএফের হয়ে 26টি খেলায় 8,041 গজ, 70টি টাচডাউন এবং 14টি ইন্টারসেপশনের জন্য নিক্ষেপ করেছিলেন। 2021 সালের নাইটসের তৃতীয় খেলার চূড়ান্ত মুহুর্তে তিনি তার কলারবোন ভেঙ্গেছিলেন – লুইসভিলের কাছে 42-35 হেরেছিলেন – কিন্তু কোন সমস্যা ছাড়াই 2022 মৌসুমে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে। গ্যাব্রিয়েল যদি এটি ব্যবহার করতে চান, তাহলে NCAA-প্রদত্ত অতিরিক্ত যোগ্যতার পাশাপাশি তার অবশ্যই দুই বছরের যোগ্যতা থাকতে হবে।

ফিলিপ গ্যাব্রিয়েল ওকলাহোমার একটি ষড়যন্ত্র কারণ Venables 2022 অপরাধকে বাঁচানোর চেষ্টা করছে। উইলিয়ামসকে প্রত্যাশিতভাবে প্রতিস্থাপন করা হলে, ওকলাহোমা সপ্তাহ 1 ডিপ সময়সূচী থেকে নয়জন প্রারম্ভিক খেলোয়াড়কে মিস করবে। যাইহোক, গ্যাব্রিয়েল লেপির সাথে তার একক মৌসুমে কাজ করার জন্য সাতটি বাধার জন্য 3,653 গজ এবং 29 টাচডাউন ছুঁড়েছিলেন, যার সবকটিই তার ক্যারিয়ারের সেরা চিহ্নগুলির একটি। ওলে মিসে প্রতি খেলায় দেশটির সংখ্যা ৪৯৩.২ গজ। 7 Laby অপরাধের সমন্বয় সাধন করেছে এবং QB Mad Corel কে CBS Sports এর সেরা কোয়ার্টারব্যাক ড্রাফ্ট সুযোগে পরিণত করতে সাহায্য করেছে।

গ্যাব্রিয়েলের সিদ্ধান্তটি ওকলাহোমা কর্মীদের জন্য সবচেয়ে বেশি চাওয়া বীমা, এবং উইলিয়ামস শেষ পর্যন্ত প্রোগ্রামটি ছেড়ে দিলে এটি খুব জনপ্রিয় হবে। উইলিয়ামস সম্ভাব্য প্রত্যাবর্তনের জন্য দরজা খোলা রেখেছিলেন, কিন্তু ওকলাহোমা থেকে প্রস্থান একটি রিটার্ন পাস প্রচেষ্টা ছাড়াই তালিকা ছেড়ে যাবে। প্রাক্তন OU সহকারী শেন বিমারের সাথে পুনরায় যোগদানের আগে প্রথম দিনের ওপেনার স্পেন্সার র‍্যাটলারকে দক্ষিণ ক্যারোলিনায় স্থানান্তর করা হয়েছিল।

READ  আপনার নতুন 2021 Xbox এর জন্য 8টি সেরা গেম

বিপরীতভাবে, গ্যাব্রিয়েলের হার ইউসিএলএর জন্য একটি কঠিন ব্যবধান কারণ ওপেনার ডোরিয়ান থম্পসন-রবিনসন এনএফএল ড্রাফ্টের জন্য চলে যাবেন বলে আশা করা হচ্ছে। DTR প্রস্থান করলে, চেজ গ্রিফিন এবং ইথান কর্বার্স চিপ কেলির মূল বছর 5-এ শুরুর চাকরির জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে।

গ্যাব্রিয়েলের অঙ্গীকারের আগে, 2022-এর জন্য ওকলাহোমার একমাত্র কোয়ার্টারব্যাক ছিলেন বেন স্টেট ট্রান্সফার মাইকাহ বোয়েনস, যিনি কখনও পাস ছুড়ে দেননি এবং 2022 সালে নিক এভারসকে নিযুক্ত করেছিলেন। পরিবর্তে, গ্যাব্রিয়েল 900 টিরও বেশি পাসের প্রচেষ্টা সহ নরম্যানে আসেন, যার মধ্যে 413টি সবচেয়ে উত্পাদনশীল সোফোমোর সিজনের অন্তর্ভুক্ত।

ওকলাহোমা 2021-এ 11-2 শেষ করেছে, দুটি পরাজয়ের সাথে টানা সপ্তম মৌসুম। যাইহোক, ইউএসসির কাছে হেড কোচ লিঙ্কন রিলিকে হারানোর পর 2014 সালের পর প্রথমবারের মতো বিগ 12 জিততে ব্যর্থ হয়েছে সানাররা। ওকলাহোমা কলেজ ফুটবল প্লেঅফ জিতেছে তিনবার রিলে 55-10 এর সজাগ দৃষ্টিতে। যাইহোক, নতুন নিয়োগ করা ভেনেবলস প্রতিরক্ষামূলক সমন্বয়কারী হিসাবে ওকলাহোমা এবং ক্লেমসন-এ 10টি জয়ের মধ্যে 12টি সরাসরি দলের অংশ হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।