গেম রেডডিশ ট্রেড: কেভিন নক্স II হকস থেকে গ্রাউন্ড উইং ছিনিয়ে নিয়ে 2022 নির্বাচনের প্রথম রাউন্ড সুরক্ষিত করেছে, রিপোর্ট অনুসারে

দ্য নিউ ইয়র্ক নিক্স এগিয়ে যান খেলা লাল থেকে আটলান্টা হকস একটি বাণিজ্যে, ইএসপিএন-এর আদ্রিয়ান ওজনিয়াকির মতে. বিনিময়ে, Knicks Hawks কে একটি সুরক্ষিত 2022 প্রথম রাউন্ড পিক পাঠাবে। শার্লট হর্নেটস, এবং তাই কেভিন নক্স ২. নিউ ইয়র্ক একজন সিনিয়র অগ্রগামীকেও পাবেন সলোমন হিল এবং 2025 দ্বিতীয় রাউন্ড নির্বাচন, মাধ্যমে ব্রুকলিন জাল, চুক্তিতে.

ডিফেন্ডিং ফার্স্ট রাউন্ডার নিক্স শার্লটের কাছ থেকে কেনা একটি পিকের বিনিময়ে পেয়েছিলেন। গাই জোন্স. এটি 2022 সালে শীর্ষ 18, 2023 সালে শীর্ষ 16 এবং 2024 এবং 2025 সালে শীর্ষ 14-এ সুরক্ষিত। এর পরে, দুই রানার্স-আপ (2026, 2027) হিসাবে নির্বাচন ঘোষণা করা হবে।

22 বছর বয়সী রেডডিশ এই গ্রীষ্মে চুক্তির মেয়াদ বৃদ্ধির জন্য যোগ্য৷ তিনি আরও ভূমিকা এবং একটি পছন্দ চেয়েছিলেন যা ভবিষ্যতের চুক্তিতে হককে সাহায্য করতে পারে, ইএসপিএন দ্বারা. এই মৌসুমে, তিনি 23.4 মিনিটে 22.3 শতাংশ আবেদনের হার সহ 2.5 রিবাউন্ড, 1.1 অ্যাসিস্ট এবং 1.0 চুরি সহ প্রকৃত শুটিংয়ে 53.7 শতাংশে 11.9 পয়েন্ট করেছেন।

22 বছর বয়সী নক্স গ্রীষ্মে নিষিদ্ধ একজন বিনামূল্যের এজেন্ট হবেন, যা $7.9 মিলিয়নের জন্য যোগ্যতা অর্জন করবে। এই মৌসুমে টম থিবোডোর কোচিং স্টাফদের জন্য তিনি প্রায়শই একটি জরুরি বিকল্প ছিলেন।

আটলান্টা হতাশাজনক 17-23, গত মৌসুমের কনফারেন্স ফাইনালের পর থেকে এনবিএ-তে তৃতীয় সবচেয়ে খারাপ ডিফেন্স সহ। “সবাইকে ফিরিয়ে আনা এত ভালো ধারণা হবে না।” মহাব্যবস্থাপক ট্র্যাভিস শ্লেং সম্প্রতি একটি রেডিও সাক্ষাৎকারে বলেছেন.

হকস চালু হওয়ার আগেও, রেডডিচ একজন জনপ্রিয় ব্যবসায়িক প্রার্থী ছিলেন কারণ ফ্রন্ট অফিসে সবাইকে অর্থ প্রদান করা কঠিন ছিল। ফরোয়ার্ড ডি’আন্দ্রে হান্টার লাল, এবং এক্সটেনশন একই সময়ে এক্সটেনশনের জন্য যোগ্য যৌবন আনুন এবং কেভিন হুডার ইতিমধ্যেই স্বাক্ষরিত আগামী মৌসুম শুরু হবে। কেউ কোনো কিছুর জন্য তরুণ প্রতিভা হারাতে চায় না, এবং কয়েক মিনিটের জন্য কিছু তরুণদের সাথে লড়াই করা রাসায়নিক সমস্যা তৈরি করতে পারে, তাই একটি “সমন্বয় বাণিজ্য” – অর্থাৎ, অনেক ভাল খেলোয়াড়কে আরও ভাল প্যাকেজিং – দীর্ঘদিন ধরে মনে হচ্ছে। একটি যৌক্তিক উপায় যেতে. এটি সঠিক নয়, তবে শুধুমাত্র কারণ আমরা জানি না পরবর্তী কি।

বাজপাখির প্যাকেজিং শেষ হলে, হান্টার বা হার্টার (বা বোকটন বোকতানোভিক বা জন কলিন্স বা ক্লিন্ট ক্যাবেলা বা ড্যানিলো রন্ধনসম্পর্কীয় বা Onyoga Okongwu, তাত্ত্বিক), তাহলে তারা কার্যকরভাবে একটি ইন্টিগ্রেশন ব্যবসা টানত। তারা শুধু দুটি অংশে এটি চালাতে হবে।

যাইহোক, কোন গ্যারান্টি নেই যে আটলান্টা এখনও ফেব্রুয়ারী 10 এর সময়সীমার আগে পদক্ষেপ নেবে বা পরবর্তী সুপারস্টার নিলাম যুদ্ধের সময় টেবিলে সেরা অফার থাকবে। এই সবই বাজপাখিকে নমনীয়তা দিতে এবং স্বল্প মেয়াদে, রেডডিচকে মিনিট ছড়িয়ে দেওয়ার এবং ব্যবহার করার অনুমতি দেওয়ার জন্য। এটি নিশ্চিত করে যে যতক্ষণ না তাদের কাছে এই সুরক্ষিত বিকল্পটি রয়েছে ততক্ষণ তারা শার্লটের রেকর্ডের উপর ঘনিষ্ঠ নজর রাখে।

এটা ভাবা ঠিক যে আটলান্টা রেড্ডিদের জন্য আরও বেশি কিছু পেতে পারত যদি তারা সময়সীমা কাছাকাছি না আসা পর্যন্ত অপেক্ষা করত। নিক্স রেডডিচের দিকে উল্টো দিকে তাকানো, তারা অবশ্যই তাদের চক্রের বর্তমান তরুণ খেলোয়াড়দের কাছে আত্মসমর্পণ না করে তাকে কিনেছে বলে সন্তুষ্ট। যদিও নক্স একটি “দ্বিতীয় খসড়া” লোক খেলার যোগ্য, এই চুক্তি বাজপাখিদের জন্য আরও ভাল হবে। OP শীর্ষের বা কুয়েন্টিন গ্রিমস এটা কি এর মধ্যে.

READ  ট্রাম্প নির্বাচনের শুনানিতে আটলান্টা ডিএ বিশেষ গ্র্যান্ড জুরি দাবি করেছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।