এল কাজন – NBC7 সান দিয়েগোর কাছে একটি ছোট বিমান বিধ্বস্ত হওয়ার পর তদন্ত চলছে

বিমানটি সোমবার এল ক্যাজোনের কাছে সংযোগহীন বোস্টোনিয়া এলাকায় বিধ্বস্ত হয়, যার ফলে এলাকায় কিছু বিদ্যুৎ বিভ্রাট হয়।

লেকসাইড ফায়ার সেফটি ডিস্ট্রিক্টের প্রধান ডন বাটস বলেছেন, গিলেস্পি ফিল্ডের পূর্বে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের দিকে উত্তর মলিসনের কাছে পেপার ড্রাইভ রোডে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়।

শেরিফের প্রতিনিধিদের মতে, বিমানটির গিলেস্পি ফিল্ডে অবতরণের কথা ছিল। প্রতিনিধিরা বলেছেন যে তারা জানেন না যে বিমানটি কোথা থেকে এসেছে এবং কতজন এতে ছিল। দমকল কর্মীরা দুর্ঘটনাস্থলে জীবিতদের খুঁজে পাননি।

মাটিতে কোনো আহত বা হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি।


এনবিসি 7 এলাকার কিছু বাসিন্দাদের সাথে কথা বলেছে যারা বলেছে যে তারা শুনেছে বিমানটি তাদের বাড়ির কাছে বিধ্বস্ত হয়েছে।

“আমরা বাইরে ছিলাম এবং মূলত, আমরা শুনতে পেলাম প্লেনটি কাছে আসছে। তারা সাধারণত কোলাহলপূর্ণ ছিল কারণ আমরা বিমানবন্দরের কাছে থাকতাম, কিন্তু এটি এত জোরে ছিল যে হঠাৎ করে, আমরা ভেবেছিলাম যে এটি আমাদের বাড়ির উপরে বিদ্যুৎ লাইনে আঘাত করেছে। কিন্তু আমরা ছিলাম। উজ্জ্বল নীল এবং কমলা রঙে। আমরা ফ্ল্যাশিং লাইট দেখেছি এবং আমরা বিদ্যুৎ চলমান শুনেছি, “লরেন ওয়াটলিং, কাছাকাছি একজন বাসিন্দা বলেন। “তারপর, আমরা শুনতে পেলাম বিমানটি আসলেই বিধ্বস্ত হয়েছে। আমরা সঙ্গে সঙ্গে দৌড়ে বেরিয়ে আসি। সর্বত্র এক টন ধোঁয়া ছিল। আমরা আগুন এবং ধোঁয়া দেখেছি।”

ম্যাট সেলুস্টকা এনবিসি 7 কে বলেছেন যে তিনি একটি বিমানকে বিশেষভাবে নিচুতে উড়তে শুনেছেন এবং এর প্রভাব শোনার জন্য অপেক্ষা করছেন।

“আমি পপ শুনেছিলাম, আমি তখন জানতাম। এবং আমি উদ্বিগ্ন যে এটি কোনও বাড়িতে আঘাত করতে চলেছে,” সেলুস্টকা বলেছিলেন। “আমি কয়েক জন প্রতিবেশীর সাথে বাইরে গিয়েছিলাম। আমি যা দেখতে পেলাম তা হল রাস্তার শীর্ষে বাড়ির সামনে আগুনের শিখা।”

দুর্ঘটনায় একটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিমানটি বিধ্বস্ত হয়ে বেশ কয়েকটি বৈদ্যুতিক খুঁটি বের করে নেয়। দ্য SDG & E ক্র্যাশ ম্যাপ একসময় 2,000 জন মানুষ বিদ্যুৎবিহীন ছিল, কিন্তু মানচিত্র এখন প্রায় 350 জন দেখায়। মঙ্গলবার সকাল ৬টায় বিদ্যুৎ ফিরে আসবে বলে আশা করা হচ্ছে। এসডিজি ও ই অনুযায়ী। আমেরিকান রেড ক্রস মঙ্গলবার বিদ্যুৎ বিভ্রাটে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সহায়তা প্রদান করবে।

SDG এবং E ম্যাপ 27 ডিসেম্বর, 2021-এ এল ক্যাজোন এলাকায় বিদ্যুৎ বিভ্রাট দেখায়।


SDG এবং E

SDG এবং E ম্যাপ 27 ডিসেম্বর, 2021-এ এল ক্যাজোন এলাকায় বিদ্যুৎ বিভ্রাট দেখায়।

টুপার লেন এবং উত্তর ২য় রাস্তার মধ্যে পিপার ড্রাইভ বুধবার পর্যন্ত বন্ধ থাকবে, কারণ ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন (এফএএ) এবং ন্যাশনাল ট্রাফিক সেফটি বোর্ড (এনটিএসবি) দৃশ্যটি পরিদর্শন করতে কিছু সময় নেবে।

লেকসাইড ফায়ার প্রোটেকশন ডিস্ট্রিক্ট, ক্যালিফোর্নিয়া হাইওয়ে পেট্রোল (CHP) এবং এল ক্যাজন পুলিশ সহ সান্তি শেরিফের স্টেশন এবং লেকসাইড শেরিফের সাবস্টেশন থেকে শেরিফের প্রতিনিধিরা ঘটনাস্থলে প্রতিক্রিয়া জানায়।

বিমানটি সোমবার এল ক্যাজোনের কাছে সংযোগহীন বোস্টোনিয়া এলাকায় বিধ্বস্ত হয়, যার ফলে এলাকায় কিছু বিদ্যুৎ বিভ্রাট হয়।

অক্টোবরে, একজন পাইলট স্যান্ডির একটি আবাসিক রাস্তায় বিধ্বস্ত হয়ে নিজেকে এবং একজন ইউপিএস চালককে হত্যা করেছে।

সেই দুর্ঘটনার পর, এনবিসি 7 তদন্তকারীরা 120টিরও বেশি এনটিএসবি তদন্ত প্রতিবেদন পরীক্ষা করেছে এবং 2010 সাল থেকে সান দিয়েগো কাউন্টির আশেপাশে কমপক্ষে 35টি বিমান বা হেলিকপ্টার দুর্ঘটনা খনন করছে।

দুর্ঘটনায় 30 জন নিহত এবং 20 জন আহত হয়।

এল ক্যাজোনের গিলেস্পি ফিল্ড বিমান দুর্ঘটনার সিংহভাগের সাথে যুক্ত হয়েছে – আশেপাশের এলাকায় কমপক্ষে 16টি দুর্ঘটনার সাথে। তারপরে মন্টগোমারি-গিবস কেয়ার্নি মেসা কমপক্ষে নয়টি নিয়ে আসে।

গিলেস্পি হল আমাদের এলাকার সবচেয়ে ব্যস্ততম ছোট বিমানবন্দরগুলির মধ্যে একটি যেখানে দিনে 600 থেকে 800টি ফ্লাইট।

এই গল্পের আপডেটের জন্য অনুগ্রহ করে এই পৃষ্ঠাটি আপডেট করুন। অতিরিক্ত তথ্য উপলব্ধ হওয়ার সাথে সাথে বিবরণ পরিবর্তিত হতে পারে।

READ  অস্ট্রেলিয়ার ভিসা বাতিল করায় নোভাক জোকোভিচ আবারও নির্বাসনের ঝুঁকিতে রয়েছেন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।