আপনার নতুন 2021 Xbox এর জন্য 8টি সেরা গেম

Xbox কনসোলগুলির সর্বশেষ প্রজন্ম সম্প্রতি তাদের এক বছরের জন্মদিন উদযাপন করেছে এবং PS5 এর মতো, সহজেই একটি কেনার সম্ভাবনা খুব বেশি নয়। $300 সিরিজ এস এর চেয়ে স্টকে পাওয়া অনেক সহজ $500 সিরিজ এক্স হয়)। তবুও, গত বছর এক্সবক্সে কিছু গেম প্রকাশিত হয়েছে যেগুলি অবশ্যই খেলতে হবে এবং এই কনসোলগুলির মধ্যে একটি খুঁজে বের করার প্রচেষ্টা মূল্যবান।

আমরা কয়েকটি দুর্দান্ত গেম একসাথে রেখেছি। ভাগ্যক্রমে, তাদের মধ্যে অনেকগুলি গেম পাস আলটিমেট সাবস্ক্রিপশনের মাধ্যমে উপলব্ধ। এটি আপনাকে অনলাইন মাল্টিপ্লেয়ারে অ্যাক্সেস এবং একটি নির্দিষ্ট মাসিক ফি দিয়ে গেম লাইব্রেরিতে অ্যাক্সেস দেয়।

অবশ্যই, আপনি এখনও এই গেমগুলি টুকরো টুকরো কিনতে পারেন, তবে আপনি যদি একজন সংগ্রাহক না হন তবে গেম পাস ট্র্যাকে না যাওয়ার এবং নীচের সমস্ত গেমগুলি অ্যাক্সেস করতে মাসিক সাবস্ক্রিপশন ব্যবহার করার সামান্য কারণ নেই৷

হ্যালো অসীম

হ্যালো অসীম
ছবি: মাইক্রোসফট

অবশ্যই আমি এই তালিকা শুরু করতে যাচ্ছি হ্যালো অসীম. প্রিয় সাই-ফাই ফার্স্ট-পারসন শ্যুটার ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ (দীর্ঘমেয়াদী) কিস্তি ফ্রি-টু-প্লে মাল্টিপ্লেয়ার মোড সহ সবচেয়ে বড় প্রচারণা অফার করছে। এটি ক্লাসিক পর্যন্ত স্ট্যাক কিভাবে উপর ভিত্তি করে হ্যালো গেমে মুক্তি পায়, অসীম মাস্টার চিপের মসৃণ, বিস্তারিত ভিজ্যুয়াল এবং নতুন টুল যেমন ক্রপিং হুকের সাহায্যে, এটি গেমটিকে সতেজ করে এবং অবশ্যই এর অতীতের অনেক ক্যাপশন অফার করে।

ক্যাম্পেইন এবং মাল্টিপ্লেয়ার উভয় মোড গেমপাসের মাধ্যমে উপলব্ধ। হ্যালো অসীম আপনি যদি GamePass সাবস্ক্রাইব করতে না চান তবে এটির জন্য $60 খরচ হবে।

প্রিয় সাই-ফাই ফার্স্ট-পারসন শ্যুটার ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ কিস্তিটি তার ফ্রি-টু-প্লে মাল্টিপ্লেয়ার মোডের সাথে সবচেয়ে বড় প্রচার অফার করছে।


Forza Horizon 5

Forza Horizon 5

Forza Horizon 5
ছবি: মাইক্রোসফট

তুলনা করা ফোরজা মোটরস্পোর্ট, রেসিং সিম যা আপনাকে সারা বিশ্বের বিখ্যাত ট্র্যাকগুলিতে রেস করতে দেয়, ফোরজা দিগন্ত এটি নিজেকে অন্বেষণের রাস্তা বন্ধ করে দেওয়া সম্পর্কে। সিরিজের সর্বশেষ গেমগুলিতে, Forza Horizon 5 মেক্সিকো কল্পনা করে আপনার চাকা নিচে রাখা একটি আরও ভাল এন্ট্রি. এটি এমন একটি খেলা নয় যা গোলের পরিপ্রেক্ষিতে নিজেকে খুব বেশি গুরুত্ব সহকারে নেয় এবং এটি অ্যাথলিটের সাথে কথা বলার উপায়। আপনি অনেক উত্সব চ্যালেঞ্জে যোগদান করবেন, সেরা রেসার হওয়ার চেষ্টা করবেন এবং আপনি যদি AI এর পরিবর্তে সত্যিকারের মানুষের বিরুদ্ধে রেস করতে চান তবে অন্যদের সাথে অনলাইনে খেলবেন।

এছাড়াও আপনি গেম পাস সাবস্ক্রিপশন সহ এই গেমটিতে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন। অন্যথায়, আপনি ক্রয়ের জন্য $60 ফেরত পাবেন।

Forza Horizon 5 মেক্সিকো কল্পনা করা আপনাকে আপনার চাকা নিচে রাখতে সাহায্য করে।


মাইক্রোসফ্ট ফ্লাইট সিমুলেটর

মাইক্রোসফ্ট ফ্লাইট সিমুলেটর

মাইক্রোসফ্ট ফ্লাইট সিমুলেটর
ছবি: মাইক্রোসফট

কাল্পনিক বিমান চালনা উইন্ডোজ পিসি দীর্ঘকাল ধরে একটি ছোট প্লেন বা জেট প্লেন চালানো কেমন হবে তা কল্পনা করার সেরা এবং বাস্তবসম্মত উপায়গুলির মধ্যে একটি। সাম্প্রতিক পুনরাবৃত্তি কাল্পনিক বিমান চালনা এটি সাম্প্রতিকতম Xbox কনসোলগুলিতে উপলব্ধ, যেখানে এটি চিত্তাকর্ষক গ্রাফিক্স এবং বুদ্ধিমান ক্লাউড প্রযুক্তির সাথে রিয়েল-টাইম স্থানীয় আবহাওয়ার ডেটা আঁকে। এটি একটি নির্দিষ্ট উড়ন্ত সিমুলেটর অভিজ্ঞতা, এবং এটি একটি ধীর গতির খেলা যা আপনাকে বিমানের সৌন্দর্যে হারিয়ে যেতে আমন্ত্রণ জানায়। এটি সত্যিই গেমারদের উদ্দেশ্যে নয় যারা নিরলস অ্যাকশন চান।

আপনি যদি গেম পাস দিয়ে খেলতে চান বা একটি কপি রাখতে চান তবে এই গেমটি $60 এ উপলব্ধ।

এটি একটি ছোট প্লেন বা জেট উড়তে কেমন হবে তা কল্পনা করার জন্য এটি দীর্ঘকাল ধরে সবচেয়ে ভাল এবং সবচেয়ে বাস্তবসম্মত উপায়গুলির মধ্যে একটি।


বুম

বুম

বুম
ছবি: মাইক্রোসফট

যদি টের পেয়ে থাকেন দ্বারা পুড়িয়ে ফেলা হয়েছে সাইবারপাঙ্ক 2077 গত বছরের কনসোলগুলিতে কিন্তু সেই সাইবারপাঙ্ক নান্দনিকতার জন্য আপনার তৃষ্ণা মেটাতে পারেনি, একবার দেখুন বুম. এটি একটি টুইন-স্টিক আইসোমেট্রিক শুটার যা দ্রুত খেলা সহ আরপিজি উপাদান সহ। এই গেমটি একটি ছোট দল তৈরি করেছে।

এই গেমটি গেম বস এ উপলব্ধ, এবং আপনি যদি একটি ঢাকনা শুটার খেলতে চান তবে এটি চেষ্টা করুন। অন্যথায়, সরাসরি কিনতে $30 খরচ হয়।

টুইন-স্টিক আইসোমেট্রিক শুটারে দ্রুত খেলা সহ RPG উপাদান রয়েছে।


সাইকোনেটস2

সাইকোনেটস2

সাইকোনেটস2
ছবি: মাইক্রোসফট

সাইকোনেটস22005 সালে মুক্তিপ্রাপ্ত কাল্ট ক্লাসিক প্ল্যাটফর্মের দীর্ঘ-প্রতীক্ষিত সিক্যুয়েলটি 2021 সালে Xbox কনসোলগুলিতে আঘাত করার সময় একটি বিশাল সাফল্য ছিল। এটি একটি উজ্জ্বল এবং কিছুটা অস্থির নান্দনিকতা বজায় রাখে, যা কখনও প্রচারিত কিছু অদ্ভুত কার্টুনের স্মরণ করিয়ে দেয়। নিকেলোডিয়নে। আজকাল অনেক গেম যেভাবে গঠন করা হয়েছে তার তুলনায়, গেমপ্লে প্ল্যাটফর্ম এবং অবজেক্ট সংগ্রহের সংমিশ্রণ এটিকে অন্বেষণ এবং অন্বেষণ করা বিশাল বিশ্বের তুলনায় উপভোগ্য মনে করে। খেলা মজার, কিন্তু সাইকোনেটস2এর উজ্জ্বল স্তরের নকশা এবং দুর্দান্ত লেখা এটিকে অবশ্যই খেলতে বাধ্য করে।

সাইকোনেটস2 Xbox কনসোলের জন্য গেম পাসে উপলব্ধ। এই তালিকার অন্যান্য গেমগুলির থেকে ভিন্ন, এটি PS4 এর জন্যও উপলব্ধ। একটি কপির দাম $49.99।

2005 সালে প্রকাশিত কাল্ট ক্লাসিক অপারেটিং সিস্টেমের দীর্ঘ প্রতীক্ষিত সিক্যুয়েল।


সাবল

ছবি: শেডওয়ার্কস

লন্ডনে একটি ছোট দল তৈরি হয়েছিল সাবল, একটি পর্যালোচনা গেম যা আপনার ট্র্যাক রাখা বা লড়াই করার জন্য প্রয়োজনীয় জিনিসগুলি সম্পর্কে কম। বেশিরভাগ উন্মুক্ত-বিশ্বের গেমগুলির তুলনায়, যেগুলি লক্ষ্যে পরিপূর্ণ, সেবল হল এমন একটি অভিজ্ঞতা তৈরি করা যাতে আপনি আরাম করতে পারেন এবং এর সৌন্দর্যের প্রশংসা করতে পারেন৷ সংগ্রহ করার মতো অনেক কিছু আছে, সেইসাথে হোঁচট খাওয়া বিস্ময়, কিন্তু আমার সহকর্মী অ্যাশ প্যারিশ তার পর্যালোচনাতে এটি রেখেছিলেন, “সাবল নিজেকে একটি বট-রেসার এবং আত্মসংকল্প এবং আবিষ্কারের জন্য উত্সাহের কয়েকটি শব্দ দিন এবং তারপরে আপনি যেতে পারেন।”

এই গেমটি Xbox গেম পাসে বা Xbox স্টোরের মাধ্যমে ডিজিটালভাবে $24.99-এ উপলব্ধ।


সাবল

একটি শান্ত গেম যা আপনাকে পড-রেসারের মতো গাড়িতে বসতে এবং এর সুন্দর, সেল-ছায়াযুক্ত দৃশ্যগুলি অন্বেষণ করতে দেয়। রক ব্যান্ড জাপানি প্রাতঃরাশের খেলার সাউন্ডট্র্যাক রচনা করেছিল।

এক্সো ওয়ান

এক্সো ওয়ান

এক্সো ওয়ান
ছবি: মাইক্রোসফট

পিসি ছাড়া, এক্সবক্স সিরিজ এক্স এবং এস কনসোলগুলি একমাত্র অন্য প্ল্যাটফর্ম যেখানে আপনি তুলনামূলকভাবে নতুন গেম খেলতে পারেন। এক্সো ওয়ান, একটি ক্ষণস্থায়ী গ্রহের শিরোনাম (এবং মাত্রা), তার সহজ খেলার অধীনে একটি আকর্ষণীয় গল্প লুকায়। আপনি একটি আকৃতি-বদলকারী বস্তু হিসেবে খেলেন যা মাধ্যাকর্ষণ এবং উপাদান ব্যবহার করে বাতাসে উড়তে যথেষ্ট গতি লাভ করে যাতে আপনি আরও উচ্চতায় পৌঁছাতে পারেন। এটা বিরক্তিকর মনে হলে, আমাকে বিশ্বাস করুন এক্সো ওয়ান তিনি একটি ব্যস্ততার সাথে এটি তৈরি করার একটি উপায় খুঁজে পেয়েছেন, তবে আপনাকে কিছু সময়ের জন্য জেনের মতো অভিজ্ঞতা উপভোগ করতে হবে।

এই গেমটি একটি গেম পাস সাবস্ক্রিপশনের সাথে উপলব্ধ বা আপনি যদি একটি অনুলিপি কেনার সিদ্ধান্ত নেন তাহলে $ 17 খরচ হয়৷

একটি গ্রহের ক্ষণস্থায়ী শিরোনাম (এবং মাত্রা) তার সহজ খেলার অধীনে একটি আকর্ষণীয় গল্প লুকিয়ে রাখে।


MLB The Show21

এক্সবক্সে অবশেষে একটি দুর্দান্ত বেসবল গেম রয়েছে এবং এটি সনি দ্বারা তৈরি করা হয়েছিল। দেখান মালিকানা ঐতিহাসিকভাবে শুধুমাত্র প্লেস্টেশন কনসোলে প্রকাশ করা হয়েছে, কিন্তু গেমের 2021 সংস্করণের জন্য, এটি একাধিক প্ল্যাটফর্মে চলে গেছে। তাই এখন Xbox প্লেয়াররা ফটোরিয়ালিস্টিক গ্রাফিক্স উপভোগ করতে পারে, তাদের প্রিয় খেলোয়াড়দের সাথে আপডেট তালিকা পেতে পারে এবং সেরা বেসবল খেলা উপভোগ করতে পারে।

এই গেমটি গেম পাসে উপলব্ধ বা আপনি প্রায় $ 20 এর জন্য একটি অনুলিপি পেতে পারেন।

ফটোরিয়ালিস্টিক গ্রাফিক্স উপভোগ করুন, আপনার প্রিয় খেলোয়াড়দের সাথে একটি আপডেট তালিকা পান এবং কিছু দুর্দান্ত বেসবল গেম উপভোগ করুন।


READ  ট্রাম্প আর্ক: এনওয়াই অ্যাটর্নি জেনারেলের অফিস 'মিথ্যা প্রতিবেদন এবং ত্রুটিগুলি' সনাক্ত করে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।